1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

মানবিক সহায়তা কর্মসূচির আওতায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আলীকদমে ১১৪.৪০০ মেট্রিকটন চাউল বিতরণ করা হবে

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ২৫ জন দেখেছেন

টি আই মাহামুদ,বান্দরবান জেলা প্রতিনিধি:মানবিক সহায়তা কর্মসূচির আওতায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সারাদেশে ১০ কেজি হারে বিনামূল্যে ভিজিএফ খাদ্যশস্য (চাউল) বিতরণ কর্মসূচি পালন করেছে সরকার।

এরই ধারাবাহিকতায় ১৩ জুন (বৃহস্পতিবার) বান্দরবান জেলার আলীকদম উপজেলায় চৈক্ষ্যং ও নয়াপাড়া ইউনিয়ন পরিষদে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এবং দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এর আয়োজনে ২০২৩-২৪ অর্থ বছরে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় পবিত্র ঈদুল অজহা উপলক্ষে ১০ কেজি হারে বিনামূল্যে ভিজিএফ খাদ্যশস্য (চাউল) বিতরণ করা হয়।

চাউল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জামাল উদ্দিন।
নয়াপাড়া ইউনিয়নে ২ হাজার ২ শত ৭৮টি পরিবারের মাঝে বিনামূল্যে ১০ কেজি করে ভিজিএফ চাউল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. কফিল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোহাম্মদ ইছাহাক, আলীকদম উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৌভ্রাত্র দাশ, আলীকদম উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা, ইউনিয়নের আঃলীগের নেতৃবৃন্দ, উপকারভোগী জনসাধারণ ও স্থানীয় ব্যাক্তিবর্গ।

এসময় আলীকদম উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৌভ্রাত্র দাশ জানান, আলীকদম উপজেলার চারটি ইউনিয়নের জন্য সরকার কর্তৃক ১১৪.৪০০ মেট্রিকটন চাউল বরাদ্দ দেওয়া হয়েছে। সেই অনুযায়ী ইউনিয়ন গুলোতে বিভাজনের মাধ্যমে আলীকদম সদর ইউনিয়নে ৩৭৮৬জন, চৈক্ষ্যং ইউনিয়নে ৩২৪০ জন, নয়াপাড়া ইউনিয়নে ২২৭৮ জন এবং কুরুকপাতা ইউনিয়নে ২১৩৬ জন মোট ১১হাজার ৪শত ৪০জন আলীকদমের গরীব অসহায় দরিদ্র জনসাধারণের মাঝে ১০ কেজি হারে চাল বিতরণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......